» আদর্শ সমাজ গঠনে খেলাধূলার কোন বিকল্প নেই- এম এম শাহীন

প্রকাশিত: ১০. সেপ্টেম্বর. ২০১৯ | মঙ্গলবার

আদর্শ সমাজ গঠনে খেলাধূলার কোন বিকল্প নেই- এম এম শাহীন

 

 

নিজস্ব সংবাদদাতা: কুলাউড়া (মৌলভীবাজার-২) আসনের সাবেক সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শাহীন বলেছেন, খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে অন্যায়-অনাচার এবং মাদকের ছোবল থেকে রক্ষা করা সম্ভব। আদর্শ সমাজ গঠনে খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি মঙ্গলবার বিকেলে কুলাউড়া উপজেলার হাজিপুর কটারকোনা ফুটবল একাডেমীর আয়োজনে প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত ফাইনাল খেলায় হাজীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী খছরু নোমানের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাচিত বাচ্চু, টিলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক, হাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদ উদ্দিন, টিলাগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য দেওয়ান চাঁন্দ আলী, হাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল লতিফ চৌধুরী, নয়াবাজার কেসি স্কুল ও কলেজের সদস্য মাহমুদ আলী ফটিক, কাউকাপন প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বিধান চন্দ্র দে, হাসিমপুরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুল হান্নান, মো. সাকিব চৌধুরী, কটারকোনা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি আব্দুছ ছালাম শফিক, সম্পাদক মো. আব্দুল মোহিত, যুগ্ম-সম্পাদক রাসেল আহমদ এবং বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক আব্দুল বাছিত আনার প্রমুখ।

কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ-কাউকাপন পিনাক সুপার স্টার একাদশের সাথে শিরোপা অর্জনের লড়াইয়ে অবতীর্ণ হয়। খেলায় নির্ধারিত সময় গোলশূন্য ভাবে শেষ হলে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে রাহিম কিং স্টার-কাউকাপন পিনাক স্টার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কটারকোণা রাহিম কিং স্টার ফুটবল একাদশ।

খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫ বার

Share Button
  • বুধবার ( সন্ধ্যা ৭:২৬ )
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং
  • ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী
  • ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

সর্বশেষ খবর

Flag Counter