» গোলাপগঞ্জের তরুণ কবি মুজিবুর রহমান শাবুর মৃত্যু, দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৯. অক্টোবর. ২০১৯ | বুধবার

গোলাপগঞ্জের তরুণ কবি মুজিবুর রহমান শাবুর মৃত্যু, দাফন সম্পন্ন

 

 

জিবি ডেস্ক: গোলাপগঞ্জের কৃতিসন্তান, তরুণ কবি ও ব্যবসায়ী-সমাজসেবক মুজিবুর রহমান শাবু মৃত্যুবরণ করেছেন  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে চিকিৎসার জন্য রাজধানীর উদ্দেশ্যে রওয়ানা হলে পথেই তার মৃত্যু হয়।

বিকেলের দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে সিলেটের একটি হাসপাতালে নেয়া হয়েছিল। সেখান থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিলে পরিবারের সদস্যরা দ্রুত রওয়ানা হয়েছিলেন।

শাবু ১০ নম্বর উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের সাবেক ইউপি সদস্য ফজলুর রহমানে ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি একজন কবি ও সমাজসেবক হিসাবে আছিরগঞ্জ এলাকায় খুব জনপ্রিয় ছিলেন। তাছাড়া আছিরগঞ্জ বাজারের রহমানিয়া ফার্মেসির মালিকও।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গোটা এলাকা শোকে স্থব্ধ হয়ে পড়ে। বুধবার আসরের নামাজ শেষে আছিরগঞ্জ আলিম মাদ্রাসা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় এলাকার সর্বস্থরের মানুষ অংশগ্রহন করেন। জানাজা পূর্ব আলোচনায় বক্তারা শাবুর জীবনের বিভিন্ন দিকে নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

পরে আমকোনায় পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, মা-বাবা-ভাইবোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি আছিরগঞ্জ প্লাবণ সাহিত্য গোষ্টির সদস্য ও পৃষ্ঠপোষক ছিলেন।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

Share Button
  • রবিবার ( সকাল ৭:২৮ )
  • ২০শে অক্টোবর, ২০১৯ ইং
  • ২১শে সফর, ১৪৪১ হিজরী
  • ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ ( হেমন্তকাল )

সর্বশেষ খবর

Flag Counter