শিরোনাম

» ‘সরপ’ এর যুব বিষয়ক সমন্বয়কারী গোলাপগঞ্জের জুনেদ আহমদ

প্রকাশিত: 03. November. 2019 | Sunday

‘সরপ’ এর যুব বিষয়ক সমন্বয়কারী গোলাপগঞ্জের জুনেদ আহমদ

 

 

গোলাপগঞ্জ প্রতিনিধি: সার্বভৌমত্ব রক্ষা পরিষদ “সরপ” কেন্দ্রীয় কমিটি’র যুব বিষয়ক সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ জুনেদ আহমদ।

রোববার (৩ নভেম্বর) সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবু সায়েম মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

‘সরপ’ এর কেন্দ্রীয় যুব বিষয়ক সমন্বয়কারী নির্বাচিত হওয়ায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সায়েম মিয়াকে ধন্যবাদ জানিয়েছেন মোহাম্মদ জুনেদ আহমদ।

তিনি বলেন, ৩০ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করে আধিপত্যবাদ, সাম্প্রদায়িকবাদ এবং সকল ষড়যন্ত্র ও চক্রান্তকারী হাত থেকে সোচ্চার থাকার লক্ষ্যে কাজ করার সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা জানাই। একইসঙ্গে অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতা এবং সাহসিকতার সঙ্গে পালন করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মোহাম্মদ জুনেদ আহমদ আরো বলেন, দেশে ক্ষমতায় আসীন গোষ্ঠী কারো না কারো স্বার্থ রক্ষা করে চলেছেন। দেশের মানুষের সমস্যা সংকট নিরসনের চেয়ে বিশেষ গোষ্ঠীর হয়ে কাজ করতেই তাদের বেশি স্বাচ্ছন্দ।

এসময় নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানানো হয় বিবৃতিতে। বলা হয়, ৭১ এর মুক্তিযুদ্ধ ছিলো দেশকে স্বাধীন করার জন্য। দেশ এখনো একটা সংকটকালীন সময় পাড় করছে। ফলে দেশকে রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে। সেজন্য সবাইকে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এ যোগ দেয়ার আহ্বান জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

প্রসঙ্গত, গত (১সেপ্টেম্বর) দেশের বিভিন্ন সার্বভৌমত্ব ও সামাজিক সমস্যা নিরসণে কাজ করতে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ২০৯ বার

Share Button

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ( সকাল ৯:০৬ )
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
  • ২রা রজব, ১৪৪১ হিজরী
  • ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ ( বসন্তকাল )

Flag Counter