শিরোনাম

» পতনঊষার ৪ টি বাড়ি লকডাউন করেছে কমলগঞ্জের প্রশাসন

প্রকাশিত: ০৬. এপ্রিল. ২০২০ | সোমবার

পতনঊষার ৪ টি বাড়ি লকডাউন করেছে কমলগঞ্জের প্রশাসন

কমলগঞ্জঃ

মৌলভীবাজারের রাজনগর উপজেলার আকুয়া গ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যা্ওয়া ব্যক্তির পার্শবতী গ্রাম গোপালনগর থেকে এক ব্যক্তি কমলগঞ্জের পতনউষায় শশুর বাড়িতে অবস্থান করছিলেন। একারণে এই ইউনিয়নের ৪টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (৬ এপ্রিল) বিকাল ৪টায় ২নং পতনঊষার ইউনিয়নের উত্তর পতনউষার মফিজ মিয়ার বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হক। এ ঘটনায় গোটা এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক জানান, রাজনগরের টেংরা ইউনিয়নটি লকডাউন করা হয়েছে। মৃত ওই ব্যক্তি পাশের গ্রাম গোপালনগর হতে একটি লোক পতনউষারের শশুর বাড়ি আসায় ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে। যাতে করে অন্য মানুষের সংস্পর্শে বাড়ির লোকজন না যায়। ৫টি পরিবারকে স্থানীয় চেয়ারম্যান খাদ্য সামগ্রী বাড়িতে পৌছে দিবেন।

উপজেলা প্রশাসন সুত্রে জানা য়ায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী পতনউষার ইউনিয়ন হতে মাত্র ৫ কিলোমিটার দুরে অবস্থিত রাজনগর উপজেলার করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির গ্রাম আকুয়া। ওই গ্রামের পাশ্বর্তী গোপালনগর গ্রাম হতে সোমবার সকালে এক ব্যক্তি তার শশুড় বাড়ি উত্তর পতনউষারে মফিজ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে আতংক সৃষ্টি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পুলিশ ও মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে মফিজ মিয়ার পরিবারসহ আশ পাশের ৪টি বাড়ি লকডাউন ঘোষনা করেন। এসময় বাড়ির সীমানায় লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয় এবং আশপাশে কেউ যাতায়াত না করার নির্দেশ দেয়া হয়।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

Share Button

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ( রাত ৯:৪৪ )
  • ৩১শে মে, ২০২০ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৪১ হিজরী
  • ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

Flag Counter