শিরোনাম

» গোলাপগঞ্জে হতদরিদ্র পাশে দাঁড়ালেন তরুণ সমাজ সেবক কাওসার রাজা রতন

প্রকাশিত: ০৭. এপ্রিল. ২০২০ | মঙ্গলবার

গোলাপগঞ্জে হতদরিদ্র পাশে দাঁড়ালেন তরুণ সমাজ সেবক কাওসার রাজা রতন

নিজস্ব প্রতিবেদক:: বিশ্ব মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ব্যাধিতে যখন সমগ্র দেশর ন্যায় বাংলাদেশ লক ডাউন। গৃহবন্দী অবস্থায় দিন গুনছেন দিন মজুর মানুষ। আর তখন অসহায়ত্ব মানুষের পাশে দাঁড়ালেন গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের তরুণ সমাজ সেবক কাওসার রাজা রতন। গত শুক্রবার (৩ এপ্রিল) থেকে রবিবার (৬ এপ্রিল) পর্যন্ত নিজ অর্থায়নে মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন তিনি।

এসময় ১৬০ টি পরিবারকে চাল, ডাল, আলু, তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্যাকেট বাড়ি বাড়ি পৌছে দেন তিনি।

তরুণ এই সমাজ সেবক কাওসার রাজা রতন সাথে কথা বললে তিনি জানান, আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে এই ত্রাণ সামগ্রী প্রদান করেছি। যাতে এই দূরদিনে মানুষ কষ্ট কিছু টা হলেও কষ্ট লাগব করতে পারে। আমি প্রচারের জন্য নয় বরং সমাজের যারা বিত্তবান যারা আছেন তাদের জন্য আমি একটি ম্যাসেজ হিসেবে আমার ফেইবুকে প্রচার করেছি। যাতে করে তারাও এই মহামারীতে মানুষের পাশে দাঁড়ায়। সেই সাথে খেয়াল করে দেখবেন আমি যাদের ছবি দিয়েছি সেগুলো আমার পরে সবার ছবি জাফসা করা ছিল। কেননা তারা বিপদের দিনে অসহায়! কিন্তু এই অসহায়ত্ব নিয়ে খেলা করা ঠিক নয়।
আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে যতটুকু সাধ্য দান করে যাচ্ছি। আপনারাও আপনাদের সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ান।

তিনি আরো বলেন, আমাদের পারিবারিক ট্রাস্ট আব্দুল মতিন চাঁন মিয়া ট্রাস্ট পক্ষ থেকে ইনশাআল্লাহ আগামিতে ত্রান বিতরণ করা হবে। আমি ও আমাদের পরিবার অতীতের ন্যায় আগামিতে সমাজের জন্য কাজ করে যেতে চাই।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ২১ বার

Share Button

সর্বশেষ খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ( রাত ৯:৪৬ )
  • ৩১শে মে, ২০২০ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৪১ হিজরী
  • ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

Flag Counter