ঈদ উৎসব এবং ঘরবন্দি মানুষদের জন্য গান পরিবেশন করলেন সেরা ৪ সংগীত শিল্পী

ঈদ উৎসব এবং ঘরবন্দি মানুষদের জন্য গান পরিবেশন করলেন সেরা ৪ সংগীত শিল্পী

দিপু আহমেদ,নবীগঞ্জঃ
বৃহস্পতিবার সন্ধ্যা ০৭ টায় “দৈনিক সিলেট সমাচার ” এর অফিসিয়াল উদ্দ্যোগে “সংগীত সন্ধ্যা ” আয়োজন করা হয়।এই আয়োজন উদ্দেশ্যে ছিল, করোনা ভাইরাসের সংক্রমণের ফলে মানুষ যখন সমস্ত কাজ ফেলে ঘরে বন্দিদশায় জীবন কাটাচ্ছেন এবং ঈদের মত একটি বিশেষ দিনেও অসহায় এবং ঘরবন্দি, প্রায় তিনমাস করোনা ভাইরাসের সংক্রমণের ভয়ে মানুষ দিশেহারা ও হতাশার মন নিয়ে সময় অতিবাহিত করছেন। এইসব মানুষের মনে সামান্যতম বিনোদন দিতেই “সংগীত সন্ধ্যা “র আয়োজন।এই সংগীত সন্ধ্যা সেরা চার প্রতিভাবান ও সংগীত শিল্পী গান পরিবেশন করেন দর্শকদের গানে গানে মাতিয়ে রাখেন।”দৈনিক সিলেট সমাচার ” পেইজ এ “সংগীত সন্ধ্যায় ” সরাসরি গান গেয়ে শুনান, একসময়ের আলোচিত,ক্লোজআপ ওয়ান তারকা (ntv) ভাটি বাংলার কৃতি সন্তান এবং ক্লাসিক্যাল শিল্পী- জয় সরকার।
বাংলাদেশ টেলিভিশন তালিকাভুক্ত আধুনিক ও নজরুল সংঙ্গীত শিল্পী একই বিষয়ে বাংলাদেশ বেতার দুই যুগ ধরে তালিকাভুক্ত কন্ঠ শিল্পী এবং ফাস্ট রানার্সআপ লাক্স চ্যানেল আই সুপার স্টার(২০০৫) ও জাতীয় শিশু প্রতিযোগিতায় (২০০২) মণীপুরী নৃত্যতে স্বর্ণপদকপ্রাপ্ত সেরা গায়িকা- “অন্তরা বিশ্বাস পিংকি।
বাংলাদেশ টেলিভিশনে নজরুল সংগীত এবং ২০১০ সালে চ্যানেল আই নজরুল সংঙ্গীত পুরস্কারপ্রাপ্ত এবং বাংলাদেশ আইডল সুপারস্টার সংগীত শিল্পী- ইমন

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ তে জাতীয় পর্যায়ে লোকগীতি তে সারাদেশে ২য় স্থান রৌপ্যপদক। আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার সিজন ২০১৯ এ টপ ১২ ,মন চলো রুপের নগরে, লালন গানের অডিশন এর ফাইনালিস্ট, (মাছরাঙা tv) সেরা গায়িকা পল্লবী দাস মৌ।এবং অনুষ্ঠান সঞ্চালন করেন, “দৈনিক সিলেট সমাচার “এর সম্পাদক ও প্রকাশক এবং timestv24 এর পরিচালক, মো . সাজিদুর রহমান সাজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *