এম এ হকের মৃত্যুতে সিলেট ল’ কলেজ ছাত্রদলের শোক

এম এ হকের মৃত্যুতে সিলেট ল’ কলেজ ছাত্রদলের শোক

বিশেষ প্রতিনিধিঃ  

সিলেটের প্রবীণ রাজনীতিবিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মৃত্যুতে সিলেট ল’ কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দগণ শোক প্রকাশ করেছেন।
শনিবার (০৪ জুলাই) গণমাধ্যমে সিলেট ল’ কলেজ ছাত্রদলের সভাপতি শাহিন আহমদ ও সাধারন সম্পাদক হুসাইন আহমদ হাসান এক বিজ্ঞপ্তিতে প্রবীণ বর্ষীয়ান রাজনীতিবীদের মৃত্যুতে এ শোক প্রকাশ করেন তারা।

উল্লেখ্য গত শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটের সময় তিন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭০ বছর।
করোনা উপসর্গ নিয়ে এম. এ হক নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার রাতে তাঁর অবস্থার আরো অবনতি ঘটে। সকাল ১০টা ৫০ মিনিটে তিনি পাড়ি জমান না ফেরার দেশে। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সিলেট জেলা ও মহানগর বিএনপি পরিবারের অভিভাবক এম এ হকের মৃত্যুতে সিলেট ল’ কলেজ ছাত্রদলের নেতাকর্মীগণ বলেন, তার মৃত্যুতে আমারা হারিয়েছি আমাদের আপনজন। যিনি দলের ক্রান্তিলগ্নে দলের জন্য কাজ করে গিয়েছেন। দলিয় কর্মসূচি সহ তৃণমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক হয়ে তিনি কাজ করে গিয়েছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। (বিজ্ঞপ্তি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *