যুবদল নেতা মরহুম জায়েদ আহমদ’র স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

গোলাপগঞ্জ প্রতিনিধি :গত ৩ জুলাই শুক্রবার বাদ জুম্মাহ ভাদেশ্বর পশ্চিমভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা মরহুম জায়েদ আহমদে’র রুহের মাগফেরাত কামনা করে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে পশ্চিমভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহির উদ্দিন শরিফের সভাপতিত্বে যুবদল নেতা রাজু আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক নুরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইয়াজ আলি, আলী আক্তার,মোঃ আব্দুল কাদির, উপজেলা যুবদল নেতা রাজু আহমদ, হোসাইন আহমদ, ইমতিয়াজ উদ্দিন সাবলু,সাইদ সালমান,নজরুল ইসলাম ও গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা শাহান আহমদ, পৌর ছাত্রদল নেতা সুহেদ আহমদ, টিপু সুলতান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল নেতা, শাহিন আহমদ,ইফতেখার মান্না,আলতাফ হোসেন,তপু আহমদ, হোসেন আহমদ,সাইদুল, সাব্বির, সুরমান,সাজ্জাদ, তানভির, শাওন, রুবেল, রাব্বি, নওশাধ খান হিমেল,উজ্জল আহমদ, কলেজ ছাত্রদল নেতা নাদির আহমদ সহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মানুষের ক্ষণস্থায়ী জীবন থেমে যেতে পারে যেকোনো মুহূর্তে। কিন্তু নিজ কর্মের মাধ্যমে মানুষ বেঁচে থাকে অনন্তকাল। গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা মরহুম জায়েদ আহমদের এমনই একজন মানুষ ছিলেন, যাকে আজীবন মনে রাখবে গোলাপগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী দলের সকল নেতা কর্মীরা । দলমত নির্বিশেষে সবার সাথেই ছিল তার হৃদতার সম্পর্ক। তার এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।

পরিশেষে মরহুম জায়েদ আহমদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ ফাতেহা পাঠ ও মোনাজাত পরিচালনা করেন পশ্চিমভাগ মসজিদের ইমাম ও খতিব। পরে শিরন্নি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *