বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত 

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

সিলেট :: বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। একই সঙ্গে এশিয়ান রেডিও-৯০.৮ এফএমেরও জন্মদিন পালিত হয়েছে।

এশিয়ান টেলিভিশন সিলেট অফিসে। এ উপলক্ষে বুধবার বেলা ১২টায় জমকালো আয়োজনে কেক কাটা হয়েছে। এশিয়ান টিভি ও রেডিওকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাতে হাজির হয়েছেন নানা অঙ্গনের গুণী ব্যক্তিত্বরা।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শাহ আলম শাওন, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুতফুর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিউশনার বি এম আশারাফ উল্লাহ তাহের, র‌্যাব-৯ এস আই আনিছুর রহমান, কর্পোরেট রফিক, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু তাহের চৌধুরী ও রুহিন আহমদ, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়শন ও সময় টেলিভিশনের সিনিয়র ক্যামেরা পার্সন ডিগেন সিংহ, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়শন সাধারণ সম্পাদক ও এটি এন টেলিভিশনের ক্যামেরা পার্সন ইকবাল মুন্সি, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুবাস দাস, আওয়ামী লীগ নেতা মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ, সিলেট মহানগর যুবলীগ নেতা ও ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর, মহানগর যুবলীগ নেতা সৈয়দ নাহিদ রহমান সাব্বির, ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, ছাত্রলীগ নেতা ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা তালহা আহমদ, মাহফুজুর রহমান, আদিল আহমদ রাহাত প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ৯ বছরে পা রাখার পেছনে সহযোগিতা-সমর্থনের জন্য এশিয়ান টিভি ও রেডিওর দর্শক-শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরদের ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *