গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

গোলাপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

গোলাপগঞ্জ প্রতিনিধি:-সিলেটের গোলাপগঞ্জের বাঘায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। বুধবার দুপুর ১টায় উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী দানা মিয়া (৩৪)কে আটক করেছে পুলিশ।

দানা মিয়া বাঘা দক্ষিণ কান্দিগাও গ্রামের সুনা মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত কিছুদিন ধরে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর কারণে গত কয়েকদিন আগে লাকি বেগম বাবার বাড়িতে চলে যান। পরে স্থানীয় সালিশের মাধ্যমে লাকি বেগম আবারো স্বামীর বাড়িতে চলে আসেন। বুধবার দুপুরে তাদের মধ্যে আবারো বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন।
তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পরই অভিযুক্ত স্বামী গাঁ ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়।
দাম্পত্য জীবনে দানা মিয়া ও লাকী বেগমের ৩বছর বয়সী এক ছেলে ও ৫বছরের একটি মেয়ে রয়েছে।
এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খুনের সাথে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *