শহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করবেন তরুণ পেসার শাহিন আফ্রিদি।

জিবি বার্তা ডেস্কে পাকিস্তান দলের একজন সাবেক অলরাউন্ডার অন্যজন বর্তমান তারকা পেসার। নামের মধ্যে তাদের বেশ মিল। শহিদ আফ্রিদি আর শাহিন আফ্রিদি। নামের মিল থেকে এবার পরিবারিকভাবেও তাদের মিল হতে যাচ্ছে। পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোতে খবর আসে এ দুই পরিবারের মধ্যে আত্মীয়তার বন্ধন হতে যাচ্ছে শিগগিরই। জানা গেছে, শহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করবেন তরুণ পেসার শাহিন আফ্রিদি।

শনিবার (৬ মার্চ) এমন খবরে হৈ চৈ পড়ে যায়। তবে এটা স্রেফ গুঞ্জন নয় বলেও দাবি করে পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো। শাহিন আফ্রিদির বাবা আয়াজ খান নিজেও নিশ্চিত করেছেন শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের কথা।
আয়াজ খান জানান, দুই পরিবারের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘদিন ধরে। আমরাই প্রথম বিয়ের প্রস্তাব দিয়েছি। তারাও রাজি হয়েছে। শিগগিরই বাগদান অনুষ্ঠান সেরে ফেলা হবে।
এক পাকিস্তানি সাংবাদিক টুইটারে সবার আগে এ বিষয়টি নিয়ে লেখেন। এখনই বিয়ের সব আনুষ্ঠানিকতা হবে না বলেও জানা যায়। আপাতত বাগদান সেরে রাখা হবে। বিয়ের আনুষ্ঠানিকতা আরও দুই বছর পরে হবে।
পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি পাঁচ সন্তানের জনক। তার পাঁচ মেয়ের নাম হলো আকসা, আনসা, আজওয়া, আসমারা ও আরওয়া। এদের মধ্যে ২০ বছর বয়সী আকসা সবার বড়। তিনিই শাহিন আফ্রিদির স্ত্রী হতে চলেছেন।
২০১৮ সালের এপ্রিলে টি-টোয়েন্টি খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখান শাহিন আফ্রিদি। একই বছরের ডিসেম্বরে টেস্ট ক্রিকেটেও অভিষেক হয় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *