দীপা খন্দকার এবার আসছেন খলনায়িকা হিসেবে।

জিবি বার্তা ডেস্কে :  ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। ২২ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক সিনেমার প্রস্তাব পেলেও একটা সময় তা ফিরিয়ে দিয়েছেন। সেই প্রথা ভেঙ্গেছেন ‘ভাইজান এলোরে’ সিনেমার মধ্য দিয়ে। এরপর শেষ করেছেন আরো একটি সিনেমার শুটিং, নাম ‘পায়ের ছাপ’। সময়টা বেশ ভালোই যাচ্ছে তার। নতুন খবর হলো বড় পর্দায় তিনি আসছেন এবার খলনায়িকা হিসেবে।

আগের ছবিগুলোতে তিনি নায়কের বোন ও মায়ের মতো সহনায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। খল চরিত্র এই প্রথম। তাই আলাদা করে প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটিতে তাঁর স্বামীর ভূমিকায় থাকছেন আরেক খল অভিনেতা মিশা সওদাগর। ছবির নাম ‘রিভেঞ্জ’। আগামী সপ্তাহেই শুটিং শুরু হবে।

‘রিভেঞ্জ’ সিনেমায় দীপা খন্দকার ছাড়া আরো অভিনয় করছেন শবনম বুবলী, জিয়াউল রোশান প্রমুখ। পরিচালনা করবেন মোহম্মদ ইকবাল।

দীপার ভাষ্যমতে, দেশের কোনো নারী চরিত্রকে এ ভূমিকায় আগে দেখা যায়নি। অভিনয় শুরুর পর থেকেই এ ধরনের চরিত্রের প্রতি আলাদা একটা টান ছিল। তিনি বলেন, ‘সব সময় চেয়েছি, ভিন্ন কোনো গল্প বা চরিত্রে অভিনয় করব। তেমনই একটি গল্প ও চরিত্র পেয়েছি। ছেলেরাই মূলত চলচ্চিত্রে এ ধরনের চরিত্র আগে করেছেন। এটা আমার জন্য চ্যালেঞ্জিং।’

বর্তমানে ‘গুলশান অ্যাভিনিউ-২ ’ ও ‘বাকরখানি’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দীপা খন্দকার। দুটি নাটকের শুটিং করতেই মাসের বেশির ভাগ সময় কেটে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *