» গোলাপগঞ্জে অাওয়ামিলীগ নেতার বিএনপিতে যোগদান!

প্রকাশিত: ০৭. ডিসেম্বর. ২০১৮ | শুক্রবার

গোলাপগঞ্জে অাওয়ামিলীগ নেতার বিএনপিতে যোগদান!

ফখরুল ইসলাম শাকিল: গোলাপগঞ্জে ফখর মিয়া নামে অাওয়ামিলীগ নেতা বিএনপিতে যোগদান করেছেন।

উপজেলার সদর ইউনিয়ন বিএনপির ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভায় অাওয়ামিলীগ নেতা ফখর মিয়া অনানুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন।

উপজেলা বিএনপির সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস ও সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম আহমেদ সহ নেতৃবৃন্দগণ বিএনপিতে যোগদান করায় ফুল দিয়ে বরণ করে নেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার সময় রানাপিং বাজারের মিনা কমিনিটি সেন্টারে গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম আহমদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আহমদ ও যুবদল নেতা বেলাল আহমদের যৌথ পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ছালিক আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সিনিয়র সদস্য হাসান মাহমুদ বাবু, ইউনিয়ন বিএনপি এর সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী , সহ-সাধারন সম্পাদক আইনুল ইসলাম রেকল, পৌর যুবদলের সাংগঠনিক কাদির আহমদ, সহ-সভাপতি জামাল আহমদ, বিএনপি নেতা বাবুল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা ছয়ফুল আহমদ, বিএনপি নেতা সওয়াব মিয়া, আবিদ আহমদ, ফয়জুর রহমান ফাতই, নজরুল ইসলাম, ছাত্রদল নেতা আলী আহমদ, সাজন, মুন্না, মারজান।
এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্চাসেবক দলের নেতাবৃন্দগণ।

দীর্ঘ ৪৫ বছরের কট্টরপন্থী আওয়ামীলীগ কর্মী ফখর মিয়া দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগের একজন কর্মী ও দায়িত্বশীল ব্যাক্তি ছিলেন তিনি।

তিনি বলেন, অনেক নেতা-কর্মীরা আওয়ামীলীগ করে বিভিন্ন ধরনের সুযোগ- সুবিধা পেয়ে নিজেদের আর্থিকভাবে পরিবর্তন করেছেন। কিন্তু আমি ফখর মিয়ার কোন পরিবর্তন হয় না,আমার ভাঙ্গা ঘর ভাঙ্গাই রয়ে গেল। নির্বাচন আসলেই সব নেতাই বলে তাকেন ত্যাগী ফখর মিয়ার ঘর তৈরী করে দিবে, দরিদ্র ভাতার ব্যবস্থা করে দিবে, আর্থিক সুযোগ-সুবিধা করে দিবে।

কিন্তু নির্বাচন পরে সব ভুলে যান, আমাদের তৃনমূল নেতা-কর্মীদের ত্যাগের কারনেই এসব নেতারা এমপি, মন্ত্রী, চেয়ারম্যান,হয়েছেন, পরে জনগনের কোটি কোটি টাকা মেরে নিজেদের পাঁচগুণ-দশগুণ সম্পদ পাহাড় পরিমাণ করেছেন। আর আমরা তৃনমূল কর্মীরা নির্বাচন পরে কি করি, কিভাবে বাস করি কেউ আমাদের খোজ খবর নেয় না। উল্টো মানুষের বিভিন্ন ধরনের কটুক্তি সহ্য করতে হয়।

তাছাড়া বর্তমান আওয়ামীলীগে বঙ্গবন্ধুর আদর্শ নাই, আওয়ামীলীগ সরকার দুঃশাসন, স্বৈরাশাসন, ঘুম, হত্য, নির্যাতনের রাজনীতি করে দেশকে এখন অস্থিতিশীল করে তুলেছে। এর বিরুদ্ধে প্রতিবাদ স্বরুপ জাতীয়তাবাদী আদর্শে উদ্বুদ্ধ হয়ে আমি বিএনপিতে যোগদান করেছি। এছাড়াও সৌদিআরব প্রবাসী নিজাম উদ্দিন ও বিএনপিতে যোগদান করেন।

Share Button

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৪৪ বার

Share Button
  • রবিবার ( সকাল ৭:৩৮ )
  • ২০শে অক্টোবর, ২০১৯ ইং
  • ২১শে সফর, ১৪৪১ হিজরী
  • ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ ( হেমন্তকাল )

সর্বশেষ খবর

Flag Counter